প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রক্তাক্ত এসিল্যান্ড হাসপাতালে ভর্তি

   
প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সাভারের সিঅ্যান্ডবি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এসিল্যান্ড আবু বকর সিদ্দিক টাঙ্গাইলের মির্জাপুর থানার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ের প্রশিক্ষণার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবু বকর সিদ্দিক নামের ওই ব্যক্তি সাভারের দিক থেকে আসা গাড়ি থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন। এসময় পাঁচ জন ছিনতাইকারী তাকে আক্রমণ করেন। তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা সব নিয়ে যায়। ছিনতাইকারীরা দেয়াল টপকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভেতরে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

এ বিষয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাত সাড়ে ১১টার দিকে আবু বকর সিদ্দিককে হাসপাতালে নিয়ে আসা হয়। রোগী এখন অপারেশন থিয়েটারে আছে। তার অস্ত্রোপচার চলছে। প্রাথমিকভাবে জেনেছি তার শরীরে তিন থেকে চারটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অস্ত্রোপচার সম্পন্ন হলে তার শারীরিক অবস্থার কথা নিশ্চিতভাবে বলা যাবে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আহত এসিল্যান্ডকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: