প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মহেশ বাবুর বাবা মারা গেছেন

   
প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবুর বাবা মারা গেছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর ৪টায় হায়দরাবাদের কনটিনেন্টাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা, নির্মাতা ও প্রযোজক কৃষ্ণা। তার বয়স হয়েছিলে ৭৯ বছর। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (১৩ নভেম্বর) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে অচেতন অবস্থায় হায়দরাবাদের কনটিনেন্টাল হাসপাতালে ভর্তি করা হয় কৃষ্ণাকে। পরে চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। হাসপাতালে নেওয়ার পর কৃষ্ণার ২০ মিনিট সিপিআর করানো হয়। তারপর তাকে আইসিইউ-তে নেওয়া হয়। মহেশ বাবু তার বাবার পাশেই ছিলেন।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে স্থানীয় গণমাধ্যমকে চিকিৎসকরা জানান, অভিনেতা কৃষ্ণার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। নিজেদের সেরাটা দিয়ে তার চিকিৎসা করছেন। আগামী ২৪ ঘণ্টা খুবই গুরুত্বপূর্ণ এবং তারা গুরুত্বের সঙ্গে তাকে পর্যবেক্ষণ করছেন।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেতা কৃষ্ণা। ৫০ বছরের অভিনয় ক্যারিয়ারে সাড়ে তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা, পরিচালনাও করেছেন। ভারতীয় চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য ২০০৯ সালে তাকে পদ্মভূষণ সম্মাননা প্রদান করা হয়।

রাজনীতিতেও সক্রিয় ছিলেন কৃষ্ণা। ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন। পরে সংসদ সদস্য নির্বাচিত হন। রাজীব গান্ধীর মৃত্যুর পর রাজনীতি থেকে সরে দাঁড়ান তিনি। তার মৃত্যুতে পরিবার ও শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে। উল্লেখ্য, গত সেপ্টেম্বরে মারা যান মহেশ বাবুর মা ইন্দিরা দেবী। মা মারা যাওয়ার কয়েকমাস আগে বড় ভাই রমেশ বাবুকে হারান মহেশ।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: