জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার, যা জানালেন চিকিৎসক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৩:১৮ পিএম

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে অভিনয়ে ফিরেছিলেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে বিধি বাম। স্ট্রোক করে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এই অভিনেত্রী। গত ১ নভেম্বর রাতে স্ট্রোক করেন ঐন্দ্রিলা। এতে তার মাথায় রক্ত জমাট বেঁধে যায়। তার অবস্থা আশঙ্কাজনক। কলকাতার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে এই অভিনেত্রীর চিকিৎসা চলছে।

ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কথা জানিয়ে চিকিৎসক বলেন, এখনও তার জ্ঞান ফেরেনি। কোনো সাড়া শব্দও নেই। তবে শরীরে জ্বর আছে। বর্তমানে তাকে নতুন অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে। এতে অবস্থার কোনো পরিবর্তন হয় কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

জীবনের প্রতিটি সঙ্কটময় মুহূর্তে প্রেমিক সব্যসাচী চৌধুরীকে ছায়ার মতো পাশে পেয়েছেন ঐন্দ্রিলা। এবারও প্রেমিকাকে ছেড়ে যাওয়ার পাত্র নন তিনি। প্রিয় মানুষটির সুস্থ হওয়ার প্রতীক্ষায় প্রহর গুনছেন।

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী লিখেছেন, কখনও ভাবিনি, এটা আমাকে লিখতে হবে। কিন্তু আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য সবাই মন থেকে প্রার্থনা করুন। সৃষ্টিকর্তার কাছে মিরাকলের জন্য দোয়া করুন। এত খারাপ পরিস্থিতিতেও অমানুষিকভাবে মৃত্যুর সঙ্গে লড়াই করছে ঐন্দ্রিলা।

প্রসঙ্গত, সাত বছর আগে শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন ঐন্দ্রিলা। সে যাত্রায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। এরপর ফুসফুস ক্যানসারে আক্রান্ত হন। তবে লড়াই ছাড়তে নারাজ ঐন্দ্রিলা। দুই দুইবার জয় করেন ক্যানসার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: