পীরগাছায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৬:৫৮ পিএম

“দুর্ঘটনা-দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি”-এ প্রতিপাদ্যে রংপুরের পীরগাছায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিস স্টেশন প্রাঙ্গণে জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ফায়ার সার্ভিস সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীন।

এসময় উপস্থিত ছিলেন পীরগাছা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল বাতেন, পীরগাছা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল হক মুন্সী, স্টেশন ফায়ার ফাইটার মকবুল হোসেন, এম নুরুন্নবী, জাহাঙ্গীর হোসেন, শাহিনুল ইসলাম, আতিকুর রহমান, ভেলু মিয়া, মিজানুর রহমান, ইউসুফ আলী ও মনিরুজ্জামান খন্দকার।

এর আগে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীনকে ফুলেল শুভেচ্ছা জানান স্টেশন অফিসার। ফায়ার ফাইটারদের সশ্রদ্ধ সালাম ও তাদের মহড়া পরিদর্শন করেন তিনি। এরপর জাতীয় সংগীতের সুরে জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: