প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখাউড়ায় ভারতীয় অবৈধ মালামালসহ আটক বিএনপির ইউনিয়ন সভাপতি

   
প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ অবৈধ মালামাল সহ এক জনকে আটক করেছে আখাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে আটকের সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম। এর আগে গতকাল রাতে উপজেলার দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকা গ্রামে মোঃ জহিরুল আলম ভূইয়া প্রকাশ জাহের ডাক্তার(৬০) বসত ঘরে অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ইনজেকশন (বোতল) ৭৭০টি ও ভিটামিন জাতীয় ১ হাজার ৪০০ পিচ অবৈধ মালামাল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখা ২১ হাজার ৮শ টাকা। আটককৃত মোঃ জহিরুল আলম ভূঁইয়া প্রকাশ জাহের ডাক্তার আখাউড়া উপজেলার বিএনপির সদস্য সচিব ডাক্তার খুরশিদ আলম ভূইয়ার ছোট ভাই এবং দক্ষিণ ইউনিয়নের সদ্য ঘোষিত আহবায়ক কমিটির সভাপতি।

এ.এস.আই (নিরস্ত্র) মোঃ আজিজুর রহমান বলেন গোপন সংবাদ পেয়ে অভিযানে চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ইনজেকশন (বোতল) ৭৭০টি ও ভিটামিন জাতীয় ১ হাজার ৪০০ পিচ অবৈধ মালামাল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখা ২১ হাজার ৮শ টাকা।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে ভারতীয় ঔষধগুলো সে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ উপায়ে ভারত সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে নিয়ে আসেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: