প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কারাগারে বন্দি স্ত্রীকে হেরোইন দিতে গিয়ে গ্রেফতার আমিনুল

   
প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২২

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে বন্দি স্ত্রীকে হেরোইন দিতে গিয়ে গ্রেফতার হয়েছেন এক ব্যক্তি। গ্রেফতারকৃত ব্যাক্তির নাম আমিনুল খন্দকার (৩৫)। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত ব্যাক্তি মাদারীপুরের কুলপরদী তালতলা গ্রামের লাল মিয়া খন্দকারের ছেলে। তার স্ত্রী শম্পা পারভীন কাশিমপুর কারাগারে বন্দি। পুলিশ সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে বন্দি আছেন শম্পা পারভীন। মঙ্গলবার বিকেলে তার সঙ্গে সাক্ষাৎ করতে আসেন তার স্বামী আমিনুল খন্দকার। স্ত্রীকে দেওয়ার উদ্দেশ্যে পকেটে পাঁচ পুড়িয়া হেরোইন নিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করেন তিনি।

পরবর্তীতে কারাগারে প্রবেশের আগেই প্রধান ফটকে (আরপি চেকপোস্ট) তার শরীর তল্লাশি করা হয়। এ সময়ে তার পকেট থেকে পাঁচ পুড়িয়া হেরোইন জব্দ করা হয়। পরে আকে আটক করে গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই ব্যক্তি হেরোইন নিয়ে কারাগারে প্রবেশের চেষ্টা করেন। এগুলো স্ত্রীকে দেওয়ার জন্য এনেছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: