প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রেম করে ধর্ষণ, বিয়ে না করায় অনশনের পর মামলা

   
প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

ময়মনসিংহের ভালুকায় মোঃশামিম (২৫) নামে এক প্রেমিকের নামে ধর্ষণ মামলা করেছে কিশোরী (১৭) মো. শামিম উপজেলার জামিরদিয়া ডোবালিয়া পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে ওই কিশোরী বাদী হয়ে শামিমকে আসামী করে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা করেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা (ওসি) মোঃকামাল হোসেন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শামিমের সাথে একই উপজেলার ওই কিশোরীর সাথে চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভনে বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। সম্প্রতি, ওই কিশোরী বিয়ের জন্য চাপ দিলে শামিম তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

এমতাবস্থায় ওই কিশোরী নিরুপায় হয়ে সোমবার (১৪ নভেম্বর) শামিমের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ওই দিন রাতে কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

ওসি কামাল হোসেন বলেন, ওই কিশোরী বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান নিতেই শামিম পালিয়ে যায়। শামিমকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে আছে বলেও জানান তিনি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: