প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরায় দশ কেজি হরিণের মাংসসহ পাচারকারী আটক

   
প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

ইমরান হোসেন, সাতক্ষীরা থেকে: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে দশ কেজি হরিণের মাংসসহ এক মাংস পাচারকারীকে আটক করেছে বন বিভাগ। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে যতীন্দ্রনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আবুল হোসেন (৩৮) ছোট ভেটখালী গ্রামের কেরামত গাজীর ছেলে।

জানা গেছে, আবুল হোসেন মোটর সাইকেল ভাড়া চালক। যতীন্দ্রনগরে হরিণের শিকারি সিন্ডিকেটের প্রধান ইউনুস গাজীর কাছ থেকে হরিণের মাংস ক্রয় করেন। আবুল হোসেন তার চাচাতো ভাই সহিদুলের জন্য হরিণের মাংস নিয়ে যাওয়ার সময় বেপরোয়া গাড়ী চালানো দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। স্থানীয় লোকজন গতিরোধ করার জন্য চেষ্টা করে। কিন্তু সে গতি না কমিয়ে আরও বেপরোয়া হয়ে গাড়ী চালায়।

সে সময় এলাকার কয়েকজন যুবক মিলে হরিণের মাংস নিয়ে যাওয়া গাড়িটি ধাওয়া করে। অবশেষে নওশের মাষ্টারের বাড়ির সামনে ব্রিজের উপর উঠতে গিয়ে গাড়ী নিয়ে পড়ে যায় আবুল হোসেন তখন তাকে আটক করে স্থানীয়রা। পরে বনবিভাগকে খবর দিলে ঘটনাস্থলে এসে হরিণের মাংস ও মটর সাইকেলসহ আবুল হোসেনকে আটক করে নিয়ে যায়।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ কর্মকর্তা এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বলেন, আটকের বিরুদ্ধে মামলা হয়েছে। হরিণের মাংসসহ আবুল হোসেনকে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: