সিপিআরে সাড়া হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৫:২১ পিএম

চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। গত মঙ্গলবার (১ নভেম্বর) রাতে আকস্মিক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ২৪ বছর বয়সী এই অভিনেত্রী। সেদিন রাতেই অস্ত্রোপচার হয় তার। তখন থেকেই দীর্ঘ ১৫ দিন ধরে ভেন্টিলেশনে আছেন তিনি। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর বুধবার (১৬ নভেম্বর) সকালে হৃদরোগেও আক্রান্ত হন ঐন্দ্রিলা। পর পর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা সিপিআর দিতে চেষ্টা করেন।

চিকিৎসকদের দেওয়া সেই সিপিআরে সাড়া দিয়েছেন ঐন্দ্রিলা। মাঝে একবার তাকে ভেন্টিলেশন থেকে বের করার প্রক্রিয়া শুরু হলেও, শরীরে সংক্রমণ বাড়তেই ফের সি-প্যাপ ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে বাঁ হাত ও চোখের পাতা একটু নাড়ালেও, এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর।

ঐন্দ্রিলা শর্মার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী একবার সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন যে ঐন্দ্রিলা তার কণ্ঠ চিনতে পারছেন। তার হার্ট রেট তখন বেড়ে ১৩০-১৪০-এ পৌঁছাচ্ছে। সব্যসাচীর ‘এক্সটার্নাল স্টিমুলি’তে ঐন্দ্রিলার সাড়া দেওয়ার খবরে তখন থেকেই আশায় বুক বেঁধে রয়েছেন অনুরাগীরা। কিন্তু না, এই ১৫ দিনে একবারের জন্য জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। কোমাচ্ছন্ন অবস্থাতেই আছেন তিনি।

পরপর ২ বার ক্যান্সারের সাথে লড়াই করার পর, তিনি সংক্রমণ নিরাময় করেন এবং সুস্থ হন। আবার কাজে ফেরা। লড়াইয়ের আরেকনাম নাম ঐন্দ্রিলা। দীপাবলির সন্ধ্যাতেও সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় আলোকময় ছবি পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু তার এক সপ্তাহের মাথাতেই ১ নভেম্বর ফের অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: