সারার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ক্রিকেটার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৬:০৯ পিএম

বলিউড নায়িকা সারা আলী খান। সিনেমায় পা দেয়ার আগেই নানা বিষয় নিয়ে আলোচনায় ছিলেন তিনি। এরপর ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখানোর পর থেকে একাধিকবার তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। সুশান্ত সিং রাজপুত ও কার্তিক আরিয়ানের সঙ্গে সারার নাম জড়িয়ে বলিপাড়ায় বেশ অনেক কানাঘুষাও হয়েছে।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে, ভারতের জাতীয় দলের ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সারা আলী খান। কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে ডিনার করতে দেখা যায়। এরপর একটি হোটেলে একসঙ্গে ফ্রেমবন্দি হন এই যুগল। যার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে নানা ফিসফাঁস চললেও মুখে কুলুপ এঁটেছিলেন শুভমান-সারা। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন শুভমান।

পাঞ্জাবি একটি চ্যাট শোয়ে উপস্থিত হয়েছিলেন শুভমান গিল। এসময় উপস্থাপক সোনম বাজওয়া প্রশ্ন করেন, আপনার দৃষ্টিতে বলিউডের ফিটেস্ট অভিনেত্রী কে? জবাবে শুভমান বলেন, সারা। তারপরই সঞ্চালক প্রশ্ন ছুড়ে দেন—আপনি কি সারা আলী খানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন? উত্তরে শুভমান বলেন, সম্ভবত। শুভমানের এমন উত্তরে তৈরি হয় দ্বিধা। সঞ্চালক ফের জানতে চান, আসলে সত্যিটা কি? শুভমান বলেন, আমি সত্যিটাই বলে দিয়েছে। সম্ভবত, সম্ভবত না।

সারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না হওয়ায় একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন ভিকি কৌশল। বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় পর্দায় হাজির হবেন সারা। এছাড়া করন জোহরের দুই সিনেমায় দেখা যাবে তাকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: