সাভারে এসিল্যান্ডকে ছুরিকাঘাত করা ট্যারা রাসেল গ্রেপ্তার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৬:৩৪ পিএম

ঢাকার সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পটুয়াখালী জেলার কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক আহতের ঘটনায় ট্যারা রাসেল (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ট্যারা রাসেল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষার্থী। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।
র‌্যাব জানায়, পটুয়াখালীর কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাতের পরদিন তার ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে সাভারের নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, দুপুরে ট্যারা রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব। পরে তাকে দুপুরেই আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর ৪৯ দিনের ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিক। সোমবার (১৪ নভেম্বর) বিকেলে তার অসুস্থ মায়ের চিকিৎসার জন্য তিনি ঢাকা যান এবং সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। সাভারের সিএন্ডবি এলাকায় বাস থেকে নামার পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা নিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: