প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে যৌনকর্মীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

   
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

ফরিদপুরে ৫০ জন যৌনকর্মীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) বেসরকারি সংগঠন শাপলা মহিলা সংস্থার উদ্যোগে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

বাংলাদেশ লিগ্যাল এইড অ্যান্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) ফরিদপুরের সমন্বয়কারী অ্যাডভোকেট শিপ্রা গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন প্রশান্ত কুমার সাহা। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মাৎ তসলিমা আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটন ঢালী, জেলা সমাজসেবা কার্যালয় সহকারী পরিচালক নুরুল হুদাসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এদিকে এ সভায় বেসরকারি শাপলা মহিলা সংস্থার বিগত দিনের কর্মকাণ্ড নিয়ে আলোচনা করা হয়। এসময় তাঁরা বলেন, ১৯৯৭ সাল থেকে শাপলা মহিলা সংস্থা যৌনকর্মীদের নিয়ে কাজ করছে। এ সংস্থা শহরে রথখোলা ও সিঅ্যান্ডবি ঘাটের যৌনকর্মীদের নিয়ে কাজ করছে এবং তাদের বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছে। যৌনকর্মীরা যাতে নিজেদের পায়ে দাঁড়াতে পারে সে জন্য তাঁরা কাজ করে যাচ্ছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: