প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

অটোরিকশা স্টান্ড দখলের আদিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশ ও সাংবাদিকসহ আহত ৪০

   
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

নেত্রকোনার মোহনগঞ্জে অটো রিক্সা স্টেন্ড দখলের আদিপত্যকে কেন্দ্র করে দুই গ্রামবাসির সৃষ্ট সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ অন্তত ৪০জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালিন সময় আশপাশের ১০/১৫ টি দোকান ঘর ভাংচুর ও দোকানে লুটপাট হবারও খবর পাওয়া গেছে। এদিকে, পুলিশ একাধিক রাবার বুলেট চুড়লেও এ রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পারেনি।

বুধবার (১৬ নভেম্বর) বেলা ১১টার দিকে মোহনগঞ্জ পৌর শহরের পাইলট উচ্চ বিদ্যালয় এলাকার অটো অটো রিক্সা স্টেন্ডে এ ঘটনার সূত্রপাত হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, মোহনগঞ্জের বরকাশিয়া গ্রামের একটি প্রভাবশালী গোষ্ঠী অটোরিকশা চালকদের কাছ থেকে প্রতিদিন ১০ টাকা করে চাদা নিতেন। একপর্যায়ে বুধবার (১৬ নভেম্বর) সকালে একই উপজেলার বিারমপুর গ্রামের অটোচালকেরা ১০ টাকার ওই চাদা প্রতিদিন দিবেন না বললে বাকবিতন্ডায় ওই সংর্ঘের ঘটনা ঘটে দুই গ্রামবাসির মধ্যে। শহরের পাইলট উচ্চ বিদ্যালয় এলাকার অটো রিক্সা স্টেন্ডে এ সংঘর্ষ র্সত্রপাতের পর পাশে মোহনগঞ্জ বাজারেও তা ছড়িয়ে পড়ে। সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ অন্তত ৪০জন আহত হয়েছে। বিকেল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতিতি নিয়ন্ত্রণে আসেনি। বিশৃঙ্খল পরিস্থিতির মাঝে একদল সুুযোগ সন্ধানি লোক ১০/১৫ টি দোকান ঘর ভাংচুর ও দোকানে লুটপাট করেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনকে নেত্রকোনা থেকে অতিরিক্ত পুলিশ আনা হচ্ছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: