প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মেহেদী হাসান

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

মন্ত্রীর কাছে সাংবাদিকের সেতু দাবি

   
প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

প্রধান অতিথির বক্তব্য শেষ করে নির্ধারিত আসনে বসেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় মঞ্চের আসীন মন্ত্রীর কাছে এসে কথা বলতে দেখা যায় স্থানীয় এক সাংবাদিকে। তিনি মন্ত্রীর সাথে এক মিনিটের বেশি সময় কথা বলে সালাম দিয়ে চলে আসেন। সবার মনে কৌতুহল জম্মে, দলীয় সম্মেলনে মন্ত্রীর সাথে কি এমন কথা বলেছেন ওই সাংবাদিক!

মন্ত্রীর সাথে কি এমন কথা হয়েছিল তার? জানতে চাইলে আজকের পত্রিকা ও নিউজবাংলার বরগুনা জেলা প্রতিনিধি রুদ্র রুহান বলেন, পেশার বাইরেও আমি এই জেলার একজন বাসিন্দা। বর্তমান সরকার দেশব্যাপী বেশ কিছু সড়ক মহাসড়ক ও সেতু নির্মাণ করেছে। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের বিভিন্ন স্থানে নির্মিত একশ সেতু উদ্বোধন করেছেন। কিন্ত বরগুনাবাসীর প্রানের দাবি বিষখালী ও পায়রা নদীতে দুটি সেতু। বারবার আশ্বাসের ও সমীক্ষা জরিপ শেষ হলেও সেতু নির্মাণ হয়নি। বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে আমি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করেছিলাম বিষয়টি নিয়ে। তিনি আশ্বস্ত করেছেন পরবর্তি মেয়াদে ক্ষমতায় গেলে অগ্রাধিকার ভিত্তিতে সেতু দুটি নির্মাণ করা হবে।

১৬ নভেম্বর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলন শেষে বিকেলে কাউন্সিল অধিবেশনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি, জাহাঙ্গীর কবীরকে সাধারণ সম্পাদক ও গোলাম সরওয়ার টুকুকে প্রথম যুগ্ম সাধারণ করে তিন সদস্যর আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: