প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে দুই দিনের পরিবহন ধর্মঘট ঘোষণা

   
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২২

মৌলভীবাজার জেলায় দুই দিনের পরিবহন ধর্মঘট ঘোষণা করেছে জেলা বাস-মিনিবাস মালিক সমিতি। বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় এই ঘোষণা দেন মৌলভীবাজার বাস-মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান রশিদ উদ্দিন আহমদ। এসময় বন্ধ থাকবে সকল ধরনের যানবাহন বলে জানিয়েছেন নেতৃবৃন্দরা।

তিনি বলেন, মৌলভীবাজার জেলার সকল পরিবহন মালিক সমিতি ও সড়ক শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে সি.এন.জি অটোরিক্সা রেজিস্ট্রেশন বন্ধ এবং সি.এন.জি গাড়ীর সামনে গ্ৰিল লাগানো, ব্যাটারী চালিত টমটমের অবৈধভাবে চলাচল ও ট্রাক, লরী পিক‌আপ ক্যাভার্ড ভ্যান গাড়ীতে চাঁদাবাজি ও পুলিশি হয়রানী বন্ধ এবং মৌলভীবাজার জেলায় একটি স্থায়ী ট্রাক স্টেন্ড নির্মাণের দাবিতে এই ধর্মঘট ডাকা হয়েছে।

তিনি বলেন, আগামী ১৮ নভেম্বর সকাল ৬ ঘটিকা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ধর্মঘট চলবে। তাই মৌলভীবাজার জেলার সকল সড়কে বাস মিনিবাস ও পন্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকার ঘোষণা করা হলো।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা মিনিবাস মালিক গ্ৰুপের চেয়ারম্যান আসাদ হোসেন মক্কু, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুর রহমান, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান অদুদ প্রমুখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: