সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু, বেঁচে গেলো দুই সন্তান

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১০:৩০ এএম

ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবা রাশেদুলের মৃত্যু হলেও বেঁচে গেছে তার দুই সন্তান। বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার সামসুল হকের ছেলে রাশেদুল (৩৬)। তিনি পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন। আহতরা হলেন, নিহতের দুই সন্তান হুজাইফা (৫) ও আবুজার (৮)।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী জানান, শহরের মুজিব চত্বর এলাকা থেকে বুধবার রাতে মোটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন রাশেদুল। এ সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশেদুলকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত তার দুই সন্তান হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অপু শেখ বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন এবং তার সঙ্গে থাকা দুই সন্তান হালকা আঘাতপ্রাপ্ত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, বুধবার রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: