দুদকের শরীফ নতুন চাকরিতে যোগ দিচ্ছেন আজ

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১২:০৪ পিএম

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক উপ-সহকারী পরিচালক (ডিএডি) শরীফ উদ্দিন নতুন চাকরিতে যোগ দিয়েছেন। সম্প্রতি ৮০ হাজার টাকা বেতনে পশু চিকিৎসার একটি বেসরকারি প্রতিষ্ঠানে ‘কারিগরি সেবা ও বিপণন বিভাগের প্রধান’ হিসেবে যোগ দিচ্ছেন তিনি।

নতুন চাকরির বিষয়ে শরীফ উদ্দিন বলেন, ‘আমাকে নিয়ে খবর প্রকাশের পর অন্তত ৩৫ প্রতিষ্ঠান চাকরি দেওয়ার আগ্রহ দেখায়। অনেকে ফোন করেও প্রস্তাব দেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ। প্রাতিষ্ঠানিক পড়ালেখা ভেটেরিনারি মেডিসিন নিয়ে। এ জন্য আমি ভেটেরিনারি ফার্মে বৃহস্পতিবার (আজ) কাজে যোগ দেব।’

প্রসঙ্গত, শরীফ উদ্দিন ২০১৪ সালে ১২ অক্টোবর দুর্নীতি দমন কমিশনের (দুদক) যোগদান করেন। প্রথম তিন বছর ময়মনসিংহ কার্যালয়ে দায়িত্ব পালনের পর ২০১৬ সালের ৭ ডিসেম্বর তাকে চট্টগ্রামে বদলি করা হয়। উপ-সহকারী পরিচালক হিসেবে শরীফ উদ্দিন প্রায় সাড়ে তিন বছর দুদকের চট্টগ্রাম সমন্বিত কার্যালয়ে কর্মরত ছিলেন। সে সময় এনআইডি সার্ভার ব্যবহার করে রোহিঙ্গাদের বাংলাদেশি ভোটার করার অভিযোগে ২০২১ সালের জুনে নির্বাচন কমিশনের (ইসি) একজন পরিচালক, ছয়কর্মীসহ আরও ১০ জনের বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেন। এ মামলার পরপর ওই বছরের ১৬ জুন তাকে চট্টগ্রাম থেকে পটুয়াখালীতে বদলি করা হয়। এর আট মাসের মাথায় চাকরি থেকেও অব্যাহতি দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: