প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিনা অনুমতিতে ম্যাসেন্জার কল, খেপলেন শাবনূর

   
প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

দীর্ঘদিন ধরেই প্রবাসে বাস করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। বর্তমানে পরিবার নিয়ে অস্ট্রেলিয়াতে সময় কাটাচ্ছেন তিনি। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে নিজের ভাবনা, কর্মকাণ্ড, অভিজ্ঞতা ভাগ করেন তিনি।

তবে এবার সোশ্যাল মিডিয়ার এক ঘটনায় বেশ চটেছেন তিনি। নিজের ফেসবুক ওয়ালে একটি বার্তাও পোস্ট করতে দেখা গেছে এই নায়িকাকে। যেখানে তিনি লিখেছেন, ‘বিনা অনুমতিতে কাউকে ম্যাসেন্জার কল দেওয়া কতটা ভদ্রতার পরিচয় বহন করে?’

২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। তবে শিগগিরই তার দেশে ফেরার কথা রয়েছে। এ ছাড়া নিজেও ছবি পরিচালনা করতে চান এই অভিনেত্রী।

মূলত শাবনূরের চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘চাঁদনী’ রাতে চলচ্চিত্র দিয়ে। পরে সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে তিনি সফলতা লাভ করেন। সালমান শাহের সঙ্গে তার অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’ যথাক্রমে বাংলাদেশের দ্বিতীয় শীর্ষ ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাশাপাশি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে একাধিকবার মেরিল-প্রথম আলো পুরস্কার লাভ করেন তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: