ফুলবাড়ীতে পশু চিকিৎসককে ছুরি দিয়ে আঘাত, আটক ১

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৫:১৯ পিএম

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে: দিনাজপুরের ফুলবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে ভেটেনারী টেকনিশিয়ান (পল্লি পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার (৩৫) কে ছুরি দিয়ে আঘাত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাকারিয়া হোসেন (৪০) নামে সাবেক পুলিশ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম।

আহত আসাদুজামান কায়ছার উপজেলার বেতদিঘী ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের আলহাজ্ব মোবারক আলীর ছেলে। তিনি পেশায় ভেটেনারী টেকনিশিয়ান (পল্লী পশু চিকিৎসক)। পুলিশের হাতে আটক জাকারিয়া একই গ্রামের নবানু মন্ডলের ছেলে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের মোবারক আলীর ছেলে ভেটেনারী টেকনিশিয়ান (পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার এর সাথে একই গ্রামের নবানু মন্ডলের ছেলে (চাকরীচ্যুত সাবেক পুলিশ সদস্য) জাকারিয়ার সাথে দির্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকেল ৫টায় আসাদুজামান বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদিলাহাট যাওয়ার পথে বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট কবরস্থানের পাশে মাহালি পাড়া সংলগ্ন স্থানে জাকারিয়া তার পথ রোধ করে তাকে মারপিট করে, একপার্যায়ে ছুরি দিয়ে পিঠে আঘাত করলে, আসাদুজামান মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করে। এসময় স্থানীয়রা আহত অবস্থায় পশু চিকিৎসক আসাদুজামান কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবং জাকারিয়া কে আটক করে থানায় সোপর্দ করেন।

আসাদুজামানের শাশুড়ী মাজেদা বেগম বলেন, পুর্বশত্রুতার জের ধরে জাকারিয়া আমার জামাইকে ছুরি দিয়ে আঘাত সহ মারপিট করেছে। এর আগেও সে আমার জামাইয়ের পথ রোধ করেছিল, ঐ ঘটনায় তখন থানায় একটি জিডি করা হয়েছে।

সংশ্লিষ্ট সাবেক ইউপি সদস্য আজিজার রহমান ও আসাদুজামান এর জ্যাঠাত ভাই মশিকুল ইসলাম জানান, ঘটনার পর তারা আসাদুজামান কে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং পরিবার কে খবর দেন।

বেতদিঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস বলেন, জাকারিয়া একজন উৎশৃঙ্খল নেশাগ্রস্থ ছেলে, সারাদিন নেশা করে অস্ত্র নিয়ে এলাকায় ঘোরা ফেরা, স্কুলগামী শিক্ষার্থীদের উত্যক্ত করা সহ এলাকার লোকজনকে হুমকি দেয়া তার নিত্যদিনের কাজ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতেই এলাকাবাসীর সহযোগিতায় ছুরি আঘাতকারী জাকারিয়াকে আটক করে থানায় আটকের পর বৃহস্পতিবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে আহত আসাদুজামান এর ভাতিজা রোমান আলী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: