প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা ঈদগাহ ময়দানে সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত

   
প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০২২

বাংলাদেশ আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম কুমিল্লা জেলার উদ্যোগে সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যস্ত কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ও গুরুত্বপূর্ণ আলোচনা করেন। শেষে দোয়া পরিচালানা করেন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টি’র চেয়ারম্যান আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার সভাপতি ও মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান ইমাম শাহ্সূফী হযরত মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী।

এসময় উপস্থিত ছিলেন আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় মহাসচিব খলিফা শাহ্ মোহাম্মদ আলমগীর খান মাইজভান্ডারী, ঘিলাতলা দরবার শরীফের পীরজাদা মাওলানা বাকী বিল্লাহ্ আযহারী, কুমিল্লার বিভিন্ন এলাকার খলিফদের মধ্যে উপস্থিত ছিলেন খলিফা মোঃ ফিরোজ মিয়া, খলিফা মোঃ আব্দুর রহমান, খলিফা মোঃ নাছিম, খলিফা মোঃ প্লাবন, খলিফা মোঃ এডভোকেট মোঃ বিল্লাল হোসেন, খলিফা মোঃ রেহান, খলিফা মোঃ হুমায়ুন, বাংলাদেশ যুব ফোরামের কুমিল্লা জেলা সভাপতি মোঃ আবুল কালাম, সুপ্রিম পার্টি’র কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পায়েল, ডাক্তার আবু সাঈম আনসারী, সহ আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম নেতৃবৃন্দ এবং প্রায় ২ হাজার অধিক ভক্তবৃন্দ।

পরিশেষে সমগ্র বিশ্বে শান্তি, মুসলিম উম্মাহর একতা এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় মোনাজাত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হযরত মাওলানা সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসাইনী আল মাইজভাণ্ডারী (মাঃজিঃআঃ)।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: