প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বউ ব্রাজিলের সাপোর্টার, এজন্য আমারটা বলি না: অনন্ত জলিল

   
প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ শুরু হতে যাচ্ছে। কাতারে একটি ট্রফির জন্য লড়বে ৩২টি দল। যেখানে বাংলাদেশের অংশগ্রহন না থাকলেও বিশ্বকাপকে ঘিরে ইতোমধ্যে দেশজুড়ে শুরু হয়েছে মাতামাতি। শোবিজ তারকারাও মেতেছেন ফুটবল উৎসবে। প্রত্যেকেই নিজের প্রিয় দলকে নিয়ে তর্কযুদ্ধে মোটেও ছাড় দিচ্ছেন না।

তারকারা কে কোন দলের সাপোর্টার, সেটি জানতে অনুরাগীদের আগ্রহের কমতি নেই। তবে নিজের প্রিয় দলের কথা কাউকে জানাতে চান না জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

সম্প্রতি নারী উদ্যোক্তাদের আয়োজনে ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার’-এ উপস্থিত হয়েছিলেন অনন্ত-বর্ষা। সেখানে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ফুটবলের প্রিয় দল সম্পর্কে জানতে চাইলে অনন্ত জলিল বলেন, আমার বউ (বর্ষা) হচ্ছে ব্রাজিলের সাপোর্টার। এজন্য আমি কোন দল সাপোর্ট করি সেটা কখনও বলি না।

প্রসঙ্গত, খুব শিগগির মুক্তি পাবে অনন্ত-বর্ষার নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমায় নেত্রী রূপে পর্দায় হাজির হবেন বর্ষা। তার দেহরক্ষী হিসেবে দেখা যাবে অনন্ত জলিলকে। পর্দায় নিজের চরিত্র ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করছেন নায়ক। তামিল পরিচালক উপেন্দ্র মাধবের পরিচালনায় এতে ভিলেনের চরিত্রে রূপদান করেছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রদীপ রাম সিং রাওয়াত, যিনি বলিউড সুপারস্টার আমির খানের ‘গজনি’ সিনেমায় ভিলেন হিসেবে হাজির হয়ে দারুণ সাড়া ফেলেছিলেন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: