প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বস্তা ভর্তি ফেন্সিডলসহ দম্পতি গ্রেফতার

   
প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ফরিদপুরে বিআরটিসি বাস থেকে বস্তা ভর্তি ফেন্সিডিলসহ এক দম্পতিসহ মোট তিন জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দার জয়বাংলা মোড় থেকে বস্তাভর্তি ৬৫০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আসামিরা গোপালগঞ্জ জেলা থেকে বিআরটিসি বাসে এসব ফেনসিডিল নিয়ে রাজধানী ঢাকায় যাচ্ছিলো বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রূপা বেগম (৩৭), স্বামী- জাহিদ হাসান, জাহিদ হাসান (৪১), পিতা- মোঃ হানিফ শেখ এবং সাদিয়া বেগম (৩০), স্বামী- মোঃ সেলিম মোল্লা।

এদিকে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন জানান, গ্রেফতারকৃতরা চুয়াডাঙ্গা এবং যশোর এলাকার বাসিন্দা। তারা চুয়াডাঙ্গার সীমান্ত থেকে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যায় ফেনসিডিল। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে এরা মাদক বহন করে। এবারের চালান পাচারের ক্ষেত্রে তারা ফেনসিডিল ভর্তি বস্তাগুলোর উপর সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করছিল।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করার প্রক্রিয়া চলমান রয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: