প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করা ছেলেকে পুলিশে দিলেন বাবা

   
প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ছবি : সংগৃহীত

কক্সবাজারের সেন্টমার্টিনে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করা সেই বখাটে শহীদুল ইসলাম ওরফে জুয়েলকে পুলিশে সোপর্দ করেছেন তার বাবা ফিরোজ আহমদ। গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ছেলেকে সেন্টমার্টিন ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেন তিনি।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার জানায়, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সেন্টমার্টিন বিএন ইসলামিক স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত করে শহীদুল। সেন্টমার্টিন দ্বীপের জেলা পরিষদের ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হাফিজা আক্তার বলেন, আহত স্কুলছাত্রীর শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, ছাত্রীর অভিভাবকের অভিযোগের ভিত্তিতে কয়েক মাস আগে পুলিশ ফাঁড়িতে বসে বিষয়টি মীমাংসা করা হয়। তারপরও ছেলেটি এ ঘটনা ঘটিয়েছে।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুদীপ্ত ভট্টাচার্য জানান, শহীদুল তাদের হেফাজতে আছে। এ ঘটনায় মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেবেন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: