প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

কাজিপুরে আওয়ামীলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল

   
প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়া তালুকদারের ইয়াবা সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর উপজেলা যুবলীগের সভাপতিসহ অন্যন্য অঙ্গসংগঠনের ব্যক্তির নজরে আসলে যুবলীগ নেতা জিয়া তালুকদারকে তিনদিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় কাজিপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলামের স্বাক্ষর করা এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই নেতাকে কারণ দর্শাতে বলা হয়েছে।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, বিছানায় বসে অন্য একজনের সহায়তায় ইয়াবা সেবন করছে যুবলীগ নেতা জিয়া তালুকদার। জানা যায়, ইয়াবা সেবনে সহযোগীতাকারী ওই ব্যক্তির নাম জুয়েল শেখ। তিনি গান্ধাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

ইয়াবা সেবনের বিষয়ে জানতে যুবলীগ নেতা জিয়া তালুকদারের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার জানান, ফেসবুকে মাদক সেবনের ছবিটি ছড়িয়ে পড়ার পর তা আমাদের নজরে আসে। আমরা তার ইয়াবা সেবনের সত্যতা পেয়েছি। ৩ দিন পরে তাকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে বলেও জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: