প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরায় একসাথে তিন শিশুর জন্ম- নাম রাখলেন পদ্মা, সেতু ও জয়

   
প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ইমরান হোসেন, সাতক্ষীরা থেকে: একসাথে দুটি মেয়ে ও এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গৃহবধূ কেয়া খাতুন (২৪)। বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি সন্তান প্রসব করেন। শুক্রবার তিন সন্তানের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও জয়। নবজাতকের বাবা দিনমজুর হওয়ায় বাচ্চাদের দুধ কিনতে হিমশিম খাচ্ছেন। ড. শঙ্কর প্রসাদ বিশ্বাস ও ড. মানসুরা ইয়াসমিন এই সফল অস্ত্রোপচারের দায়িত্ব পালন করেন।

নবজাতকদের বাবা সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলার জাকির হোসেন বলেব নবজাতকরা বর্তমানে সুস্থ্য আছে। আমি ফেরী করে পাড়ায় পাড়ায় লেপতোষক বিক্রি করি। কোন রকমে সংসার চলে। এরআগে মিনহাজ খান নামের আমাদের ৪ বছরের একটি সন্তান রয়েছে।

তিনি বলেন, বৃহস্পতিবার সিজারের মাধ্যমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তার স্ত্রী কেয়া খাতুন এই তিন সন্তানের জন্ম দেন। তবে বাচ্চাদের দুধ কিনতে হিমশিম খেতে হচ্ছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রসূতি বিভাগের ভারপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্স জেসমিন খাতুন জানান, বাচ্চা তিনটি বর্তমানে ভালো আছে। ওজন ঠিক আছে। আমরা দেখাশোনা করছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: