প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রহনপুরে বিএনপি’র ঘরোয়া সভায় পুলিশের বাধার অভিযোগ

   
প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: বিএনপির আসন্ন রাজশাহী বিভাগীয় সমাবেশকে সফল করতে চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে আয়োজিত স্থানীয় বিএনপি’র প্রস্তুতি সভায় পুলিশী বাধার অভিযোগ করেছেন বিএনপি নেতারা। শুক্রবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা বিএনপি’র আহবায়ক বাইরুল ইসলামের ব্যক্তিগত অফিসে ইউনিয়ন প্রতিনিধিদের নিয়ে এ ঘরোয়া সভার আয়োজন করা হয়। সভার প্রায় শেষ মুহূর্তে গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ সেখানে উপস্থিত হয়ে সভা বন্ধের নির্দেশ দেয়। এ নিয়ে উপস্থিত বিএনপি নেতাদের সাথে পুলিশের কথা কাটাকাটি হয়। পরে পুলিশের বাধার মুখে বিএনপি নেতারা তড়িঘড়ি সভা শেষ করেন।

এ বিষয়ে বিএনপি নেতা বাইরুল ইসলাম জানান, উন্মুক্ত সভা করলে প্রশাসনের অনুমতি নিতে হয়। কিন্তু ঘরোয়া সভার জন্য অনুমতির বিষয়টি আমাদের জানা ছিল না। তিনি অভিযোগ করেন একটি মহলের প্ররোচনায় ওসি অতি উৎসাহী হয়ে এটি করেছেন।

বিষয়টি নিয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান এর কাছে জানতে চাইলে। তিনি বলেন, কোন প্রকার অনুমতি না নিয়ে এবং পুলিশকে অবহিত না করে তারা সভার আয়োজন করেছিল। বিষয়টি জানার পর তা বন্ধে পদক্ষেপ নেয়া হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: