প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টাঙ্গাইলে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

   
প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল থেকে: ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে নিয়ে টাঙ্গাইলে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় জনসেবা চত্বরে টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়। এ মেলার উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের অধ্যাপক ড. ইঞ্জি. আহসান হাবীব, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ওলিউজ্জামান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ’সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আমন্ত্রিত অতিথিগণ ও বিভিন্ন পেশার লোকজন। অতিথিবৃন্দরা মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন। পরে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৬২টি স্টলের মাধ্যমে সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: