প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরায় ৫০০ হাত লম্বা পতাকা নিয়ে ব্রাজিল সমার্থকদের শোভাযাত্রা

   
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ইমরান হোসেন, সাতক্ষীরা থেকে: কাতার বিশ্বকাপকে কেন্দ্র করে সাতক্ষীরার তালায় ব্রাজিলের ৫০০ হাত দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রা করেছে ব্রাজিল ফ্যান ক্লাবের সমর্থকরা। শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ব্রাজিলের পতাকা হাতে ও জার্সি পরে সমর্থকরা শোভাযাত্রায় অংশ করেন। এসময়ে তালা সরকারি কলেজ মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপশহরের প্রধান প্রধান সড়ক ঘুরে আবার যাত্রাস্থানে গিয়ে শেষ হয়।

ব্রাজিল দলের সাপোর্টার বোরহান উদ্দীন জানান, কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করছে প্রিয় দল ব্রাজিল। সেই উপলক্ষ্যের ভালবাসার বহিঃপ্রকাশ হিসাবে ৫০০ হাত দীর্ঘ লম্বা পতাকা নিয়ে শোভাযাত্রা করা হয়েছে। পূর্বে ৫ বার ব্রাজিল বিশ্ব কাপ নিয়েছে। এবার ব্রাজিল কাপ নিবে সেই আশাবাদী।

সুমন নামের অপর এক ব্রাজিল সমার্থক জানান, তালা ব্রাজিল ফ্যানন ক্লাবের আয়োজনে ৫০০ হাত দীর্ঘ পতাকা হাতে নিয়ে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে। প্রিয় দল ব্রাজিল ও নেইমারকে ভালবেসে ব্রাজিল সমার্থন করি। এমন কার্যক্রাম ধারাবাহিক ভাবে চলমান থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: