প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

সিলেটে প্রস্তুত মঞ্চ, পূর্বের রেকর্ড ভাঙতে প্রস্তুত বিএনপি

   
প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ কয়েকটি দাবিতে কাল শনিবার (১৯ নবেম্বর) সিলেটে বিভাগীয় গণসমাবেশ করবে বিএনপি।

গণসমাবেশকে সামনে রেখে প্রস্তুত করা হচ্ছে ৭০ ফুট লম্বা ও ৩০ ফুট প্রশস্ত মঞ্চ। আগামীকাল শনিবার নগরীর চৌহাট্টায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে এই গণসমাবেশ জনসমাগমের দিক দিয়ে পূর্বের সকল রেকর্ড ভাঙবে বলে মনে করছেন স্থানীয় বিএনপি নেতারা।

এই গণসমাবেশকে কেন্দ্র করে সিলেট বিএনপির নেতা-কর্মীদের মধ্যেও বিরাজ করছে উৎসবের আমেজ। তারা গতরাত থেকে সভাস্থলে অবস্থান করছেন এবং এখানেই রান্না করা খাবার খাচ্ছেন।

এদিকে আজ জুমার নামাজ শেষে সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার থেকে অসংখ্য নেতাকর্মী ইতিমধ্যে ছোট ছোট মিছিল সহকারে গণসমাবেশে যোগ দিচ্ছেন। এবং প্রচুর সংখ্যক নেতাকর্মী সমাবেশস্থলে গতকাল রাতে এসে পৌঁছেছেন। সিলেটের এই গণসমাবেশকে ঘিরে উজ্জীবিত বিএনপির নেতাকর্মীরা।

সমাবেশ সফল করতে সকল ধরনের প্রস্তুতি সেরেছে সিলেট বিএনপি। ইতোমধ্যে সমাবেশের মূল মঞ্চ সম্পূর্ণ প্রস্তুত করা হয়েছে। এছাড়াও সমাবেশস্থলে শতাধিক মাইক বসানো হয়েছে। এবং মঞ্চ থেকে দূরে থাকা নেতাকর্মীদের সমাবেশ স্পষ্টভাবে দেখানোর জন্য দুটি ‘বড় পর্দা’ স্থাপন করা হয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: