প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে আলমসাধু চালক হত্যা মামলায় স্ত্রীসহ ২ জন গ্রেফতার

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আলমসাধু চালক জসীম হত্যা মামলায় স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো জসীমের স্ত্রী রিতা খাতুন ও প্রতিবেশী আব্দুল মালেক। শুক্রবার দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে হরিণাকুন্ডুর ভালকীতে জসীম নামে এক আলমসাধু চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। এঘটনায় রাতে জসীমের স্ত্রী রিতাকে আটক করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক প্রতিবেশী মালেককে আটক করা হয়। স্ত্রী জানায় জসীম এলাকায় বিভিন্ন বিবাহিত নারীদের সাথে পরকীয়া প্রেম করে আসছিলো।

এ বিষয়ে কথা বলতে গেলে তাকে মারধর করা হতো। এতে সে ক্ষুদ্ধ হয়ে স্বামীর বন্ধু ও প্রতিবেশী দেবর মালেককে নিয়ে পরামর্শ করে খাবারের সাথে ঘুমের ঔষুধ খাওয়ায়ে ঘুম পাড়ায়ে অচেতন করে জসীমকে। পরে রাতের কোন এক সময় দুজন মিলে বাড়ীর পিছনের মেহগনি বাগানে নিয়ে গিয়ে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে যায়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: