প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

দর্শক মাতাতে প্রস্তুত নোরা

   
প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে বাংলাদেশ এসেছেন ভারতের বিখ্যাত আইটেম গার্ল নোর ফাতেহি। সারাদিন প্রস্তুতির পর এখন মঞ্চ প্রস্তুত। দেশের দর্শকদের মাতাতে প্রস্তুত নোরাও। বসুন্ধরা কনভেনশন হলের দুই নম্বর হলে এক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিজস্ব নৃত্যশিল্পীদের বহর নিয়ে অবতরণ করেছেন এই অভিনেত্রী। গোলাপি রঙের হুডি এবং প্যান্টের সঙ্গে কালো রঙের সানগ্লাসে বিমানবন্দরে ফটোগ্রাফারদের ফ্রেমে ধরা পড়েন তিনি।

নোরা ফাতেহির ঢাকায় আসার কথা নিশ্চিত করেছেন উইমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া। তিনি বলেন, নোরা ফাতেহি খুব ভালোভাবে বাংলাদেশে পৌঁছেছেন। ভিআইপিভাবে প্রোটোকল দিয়ে নিয়ে আসতে পেরেছি তাকে। এখানে ফাইভ স্টার একটি হোটেলে রাখা হয়েছে তাকে।

জানা গেছে, উইমেন লিডারশিপ করপোরেশনের ‘উইমেন অ্যামপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক একটি ডকুমেন্টারির শুটিংয়ে অংশ নেবেন নোরা ফাতেহি। এছাড়া রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় মঞ্চে পারফর্মও করবেন তিনি।

নোরা ফাতেহি হিন্দি ছাড়াও দক্ষিণী সিনেমায় অনেক জনপ্রিয়। এছাড়া মালয়ালম, তামিল ও তেলেগু সিনেমায়ও দেখা যায় তাকে। পাশাপাশি মিউজিক ভিডিওতেও বেশ সরব তিনি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: