প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়াবাসহ গ্রেপ্তার দেবর-ভাবি

   
প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

দিনাজপুরে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ দেবর ও ভাবিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার নন্দীপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে মাহাবুল ইসলাম (৩৮) ও জেলার বিরামপুর উপজেলার কাটলা হরিহরপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী পারুল বিবি (৪২)।

আজ শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে শহরের ফুলবাড়ী বাস স্ট্যান্ডে চিশতিয়া পরিবহনের একটি বাস থেকে তাদেরকে আটক করা হয়। পরে থানায় মামলা দিয়ে তাদের গ্রেপ্তার দেখানো হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বিরামপুর থেকে মাদক নিয়ে দিনাজপুরে বিক্রির জন্য আনা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে অভিযান চালানো হয়। এ সময় সন্দেহভাজন দুজনকে আটক করে তাদের থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং দুজনকে আটক করা হয়। সম্পর্কে তারা দেবর-ভাবি হন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: