একই দিনে ময়মনসিংহে দেবর-ভাবির কর্মসুচি স্থগিত

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ১০:৫৫ পিএম

ময়মনসিংহে ১৯ নভেম্বর বেগম রওশন এরশাদ ও তার দেবর জিএম কাদেরের ডাকা কর্মসুচি স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে,পরবর্তী কর্মসুচির কোন দিনক্ষণ জানানো হয়নি। শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টায় বেগম রওশন এরশাদ পন্থী ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম ও জিএম কাদের পন্থি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। ওইদিন দুপুরে নগরীর কৃঞ্চ চুড়া চত্বরে ও টাউন হলে প্যান্ডেল তৈরীর কাজ চলছিল। তবে, হঠাৎ কর্মসুচি স্থগিত হওয়ার খবরে কাজ বন্ধ হয়ে যায়।

দলীয় সুত্র জানায়, আগামীকাল ১৯ নভেম্বর গোলাম মোহাম্মদ কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার ৫০০ গজ সামনে দ্বি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্ম-সূচি দিয়ে গোলাম কাদের-পন্থিদের কুশ-পুতুল দাহ করে সমাবেশ প্রতিহত করার ঘোষণা দিয়েছেন। যদিও প্রশাসনের হস্তক্ষেপে একই স্থানে কর্মসূচির জায়গা পরিবর্তন হয়।

পরে ওই বেলা ১১টায় নগরীর কৃঞ্চচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদের পক্ষের নেতাকর্মীরা। আর নগরীর টাউন হল মাঠে বিকেল ৩টায় রওশন এরশাদ পক্ষের নেতাকর্মীরা ও সহযোগী সংগঠন কর্মী সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিলেন। বেগম রওশন এরশাদ পন্থী ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম গণমাধ্যমকে বলেন, আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ উপস্থিত থাকতে পারবে না বলেও কর্মসুচি স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জিএম কাদের-পন্থি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, হাইকমান্ডের নির্দেশে আমাদের কর্মসুচি স্থগিত করা হয়েছে। তবে, পরবর্তী কর্মসুচির কোন দিনক্ষণ ঠিক করা হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: