প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শেহতাজ-প্রীতমের মিনি হানিমুন

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম ও সংগীতশিল্পী-অভিনেতা প্রীতম হাসান। গেল ২৮ অক্টোবর সিলেটের এক পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। বিয়ে শেষে কোথায় হবে তাদের হানিমুন তা নিয়ে ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন ছিল। যদিও এক সাক্ষাৎকারে শেহতাজ জানিয়েছিলেন, সবে তো বিয়ে হলো। বর্তমানে হাতে কিছু কাজ রয়েছে। সময়-সুযোগ হলে দুই মাস পরে জাপানে হানিমুনে যাব।

অবশেষে তারা মিনি হানিমুন কাটাচ্ছেন কক্সবাজারে। যে খবর মিলল তাদের দেওয়া ফেসবুক পোস্টে। প্রীতম হাসান তার ফেসবুকে নিজেদের বেশ প্রেমময় মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন ‘মিনি’।

এদিকে শেহতাজ তার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। ক্যাপশনে লেখেন, মাই হ্যান্ডসাম হাসবেন্ড। এর বেশ কয়েক ঘণ্টা পর শেয়ার করেছেন আরো কিছু প্রেমময় ছবি। যেখানে ক্যাপশনে লেখা, সানসেট ইজ এভরিথিং। এ থেকে বোঝাই যাচ্ছে জীবনের বেশ সুখকর সময় কাটাচ্ছেন এই দুই তারকা দম্পতি।

বিয়ের আগে ৫ বছর প্রেম করেছেন শেহতাজ ও প্রীতম। ‘জাদুকর’ গানের মিউজিক ভিডিও করতে গিয়ে দুজনের পরিচয় হয়। শুটিং সেট থেকেই একে অন্যের প্রেমে পড়েন। অবশেষে ২৮ অক্টোবর দুই পরিবারের সদস্য ও স্বজনদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এছাড়া সেখানে শোবিজের অনেক তারকা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: