প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নোরার উড়ন্ত চুমুতে উচ্ছাসিত ভক্তরা

   
প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

আবু সালেহ মুসা, নিজস্ব প্রতিনিধি: “ঢাকায় আসতে পেরে আমি অনেক আনন্দিত। দ্বিতীয়বারের মতো আমার এখানে আসা। এতো সুন্দর আয়োজনের জন্য সবাইকে ধন্যবাদ। বাংলাদেশের আতিথেয়তা মুগ্ধ করেছে আমাকে।” কথাগুলো বলছিলে বলিউড নৃত্যশিল্পী নোরা ফাতেহি।

কথা শেষ করেই ভক্তদের উদ্দেশ্য উড়ন্ত চুমু ছুড়ে দিলেন নোরা। এতে বাধভাঙ্গা উচ্ছাসে ফেটে পড়েন ভক্তরাও। নোরা নোরা বলে চিৎকার শুরু করেন হলভর্তি দর্শকরা। পরে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দিয়েই মঞ্চ ত্যাগ করেন তিনি।

উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে অংশ নেন নোরা ফাতেহি। দর্শকরা ছিল তার নাচ দেখার অপেক্ষায়। কিন্তু কিছু জটিলতার জন্য কোমর দোলানো হয়নি বলিউড এ নৃত্যশিল্পীর।

এর আগে গতকাল শুক্রবার দুপুরে বাংলাদেশে আসেন নোরা ফাতেহি। বিমানবন্দর থেকে নোরা ফাতেহিকে নিয়ে যাওয়া হয়েছে লা মেরিডিয়ান হোটেলে। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ঢাকা তিনি ত্যাগ করবেন বলে জানা যায়।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: