প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালীতে বন্দুকসহ যুবক গ্রেফতার

   
প্রকাশিত: ৯:১৯ পূর্বাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা জিরতলী ইউনিয়ন থেকে একটি একনলা বন্দুকসহ এক সন্ত্রাসী যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১১ সিপিসি-৩। শনিবার (১৯ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞলপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১১।

এর আগে, শুক্রবার ১৮ নভেম্বর রাতে উপজেলার ৩নং জীরতলী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মধ্যম জিরতলী এলাকার উত্তর হাওলাদার বাড়ির আসামির নিজ বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। গ্রেফতার জাহিদুল ইসলাম ফারাবী (২১) বেগমগঞ্জ উপজেলার মধ্য জিরতলী গ্রামের উত্তর হাওলাদার বাড়ির মো.জামাল হোসেনের ছেলে।

এ বিষয়ে র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিডি২৪লাইভকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী ওই সন্ত্রাসীকে ১টি একনলা বন্দুকসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামি এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আসামির বিরুদ্ধে আইনানুগ বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: