নামাজে যাওয়ার পথে প্রাণ গেল জুবেলের

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১২:৪৬ পিএম

মৌলভীবাজারের রাজনগরে চাচাতো ভাইদের ছুরিকাঘাতে মো. সাদিকুর রহমান জুবেল (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন।গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ওই গ্রামের মৃত বশির মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার চাচা আনচার উদ্দিন রুশনকে আটক করেছে পুলজুবপুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাদিকুরের সঙ্গে চাচা আনচার উদ্দিন রুশন ও চাচাতো ভাইদের বিরোধ চলছিল। এ জের ধরে শুক্রবার জুমার নামাজে যাওয়ার সময় বাড়ির প্রধান ফটকের চাচাতো ভাইয়েরা সাদিকুরকে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন। এ সময় তিনি গুরুতর আহত হন। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভুষন রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নিহত সাদিকুরের সঙ্গে তার চাচা ও চাচাতো ভাইদের পারিবারিক বিরোধ ছিল। এ বিরোধের জের ধরে সমবয়সী চাচাতো ভাইদের চুরিকাঘাতে তিনি নিহত হন। এ ঘটনায় তার চাচা রুশনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: