প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় নিথর বাবা, বেঁচে গেলো দুই সন্তান

   
প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ব্যাক্তির মৃত্যু ঘটেছে। নিহত ব্যাক্তির নাম রাশেদুল (৩৬)। এসময় তার মৃত্যু হলেও এখনো বেঁচে রয়েছেন তার দুই সন্তান। গত বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার সামসুল হকের ছেলে এবং পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন। আহত তার দুই সন্তান আবুজার (৮) ও হুজাইফাকে (৫) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী জানান, রাতে শহরের মুজিব চত্বর এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন রাশেদুল। পথে ট্রাক টার্মিনাল এলাকায় রাস্তার পার হওয়ার সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়েন রাশেদুল।

পরবর্তীতে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশেদুলকে মৃত ঘোষণা করেন। আহত তার দুই সন্তান হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।ঝিনাইদহ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অপু শেখ বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন এবং তার সঙ্গে থাকা দুই সন্তান হালকা আঘাতপ্রাপ্ত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, নিহত ব্যক্তির মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: