প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

সিলেটের সমাবেশেও খালেদার জন্য চেয়ার, মঞ্চে উপস্থিত হয়েছেন মির্জা ফখরুল

   
প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

আগের ছয়টি বিভাগীয় গণসমাবেশের মতো সিলেটেও বিএনপির গণসমাবেশের মঞ্চেও দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্য আলাদা চেয়ার রাখা হয়েছে। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে কারাগার থেকে মুক্তি পেলেও রাজনীতি থেকে দূরে রয়েছেন। তবে না থেকেও বিভিন্ন সব কার্যক্রমে থাকছেন সাবেক এই প্রধানমন্ত্রী। শনিবার (১৯ নভেম্বর) সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে গিয়ে দেখা যায়, মঞ্চের মাঝখানে বড় একটি চেয়ার রাখা হয়েছে খালেদা জিয়ার জন্য।

এই চেয়ারের দুই পাশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়, ড. মঈন খান, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দের চেয়ার রাখা হয়েছে।

এদিকে সমাবেশস্থলে ইতিমধ্যে এসে পৌঁছেছেন প্রধান অতিথি মির্জা ফখরুল ইসলাম আলমগীর তিনি দুপুর ১টার পর এসে পৌঁছান। সভায় এখন স্থানীয় ও জাতীয় বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দিচ্ছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: