প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আনোয়ার হোসেন আকাশ

রাণীশংকৈল প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ২৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক ১

   
প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ঠাকুরগাঁওয়ে র‍্যাব-১৩’র হাতে ২৯৭ বোতল ফেন্সিডিলসহ একজন আটক হবার খবর পাওয়া গেছে। র‍্যাব সূত্রে জানাগেছে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদকব্যবসায়ী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানাধীন বড় পলাশবাড়ী ইউনিয়নস্থ কাশুয়া খাতুনগঞ্জ এলাকায় বিপুল পরিমাণ মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানাধীন বড় পলাশবাড়ী ইউনিয়নের অর্ন্তগত কাশুয়াখাতুনগঞ্জ প্রাইমারী স্কুলসংলগ্ন এলাকায় র‌্যাবের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ২৯৭ িবোতল ফেন্সিডিলসহ বালিয়াডাঙ্গী খেড়বাড়ির ইব্রাহীমকে (৪২) আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন ধরে অতিগোপনে পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল সংগ্রহ করে স্থানীয়ভাবে মাদক ব্যবসাসহ ঠাকুরগাঁও জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব কর্তৃপক্ষ জানান। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ দিনাজপুর কোম্পানি কমান্ডার সালমান নূর আলম।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: