প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খেলতে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু ইয়াসিন

   
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

প্রতীকী ছবি

মো. মনিরুল ইসলাম, আমতলী (বরগুনা) থেকে: পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার চুনাখালি (ব্রিজ) নামক স্থানে শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় বাস চাপায় ইয়াসিন নামের এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। নিহত ইয়াসমিন (৬) আমতলী উপজেলার চাওরা ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের মো. সত্তার গাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে রাস্তা পার হওয়ার সময় কুয়াকাটা থেকে ঢাকা গামী জুবায়ের পরিবহন (ঢাকা মোট্র ব ১৩-২০২৭) নামের যাত্রীবাহী বাস শিশু ইয়াসিনকে চাপা দেয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। নিহত চাচা জয়নাল আবেদীন জানান, নিহতের বাবা সওার গাজী ঢাকা থেকে আমতলী রওনা হয়েছেন। তিনি আসলে আমরা আলোচনা করে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেব।

আমতলী থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান বলেন, উপজেলার মহিষকাটা থেকে ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পাওয়া যায়নি।এ বিষয়ে নিহত পরিবার থেকে এখনও কোন মামলা করা হয়নি।মামলা পেলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করব।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: