প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

   
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

টাঙ্গাইলের সখীপুরে স্ত্রী শাহিদাকে আক্তার (৪৫) কুপিয়ে হত্যা করেছেন স্বামী সোনা মিয়া (৫০)। আজ শনিবার (১৯ নভেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার কৈয়ামধু গ্রামের কারিগর পাড়ার পাশে দেওবাড়ি জঙ্গলে এ ঘটনা ঘটে। নিহত শাহিদা বেগম সোনা মিয়ার দ্বিতীয় স্ত্রী। সোনা মিয়া ওই এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে। ঘটনার পর সোনামিয়া পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী এক প্রতিবেশী জানান, শনিবার (১৯ নভেম্বর) সকালে দেওবাড়ি গজারি জঙ্গলে স্বামী সোনা মিয়া ও তার স্ত্রী লাকড়ি কাটতে যান। এসময় স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে স্ত্রী শাহিদাকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায় সোনা মিয়া। গুরুতর আহত শাহিদা বেগম ঘটনাস্থলেই মারা যান। নিহত শাহিদা বেগমের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অভাবের সংসারে সোনা মিয়া বেশিরভাগ সময়ই বাড়িতে থাকত না। তার স্ত্রী শাহিদা জঙ্গলে লাকড়ি সংগ্রহ করে তা বিক্রি করে সংসার চালাতো।

নিহতের মেয়ের স্বামী জানান, দুই স্ত্রী থাকার পরও সাত/আট মাস আগে ঢাকা গিয়ে সোনামিয়া আরও একটি বিয়ে করেছে। তিন দিন আগে তিনি বাড়ি আসে এবং আজ সকালে বাড়ি থেকে প্রায় পাঁচশত মিটার দূরে দেওবাড়ি গজারি জঙ্গলে দুজনেই লাকড়ি কাটতে যায়। এসময় দুজনের মধ্যে কথাকাটি হলে সোনামিয়ার হাতে থাকা দা দিয়ে স্ত্রী সাহিদা আক্তারের মাথা ও পেট সহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপালে ঘটনা স্থলেই সাহিদা আক্তার নিহত হয়।

এবিষয়ে সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: