প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টাঙ্গাইলে ৩১ জন শিশুর হাতে কোরআন শরীফ দেয়া ও বিদায় অনুষ্ঠান

   
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলে নূরে জান্নাত মাদ্রারাসার ৩১ জন শিশু ছাত্রের হাতে কোরআন শরীফ দেয়া ও বিদায় অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর শনিবার এই অনুষ্ঠানে কারী মোঃ ওসমান গণির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন আলহাজ্ব হাফেজ মাওলানা মুফতি আশরাফুজ্জামান কাসেমী। বিশেষ আলোচক ছিলেন মাওলানা মোঃ আব্দুল্লাহ আল মামুন। আরো উপস্থিত ছিলেন হিউম্যান রাইস রিভিউ সোসাইটি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণ।

উক্ত অনুষ্ঠানে নূরে জান্নাত মাদ্রাসার ছাত্র পবিত্র কোরআনের হাফেজ আব্দুর রহমানকে পাগড়ি প্রদান করা হয়। প্রথম শ্রেণীর ৩১ জন ছাত্রছাত্রীর হাতে কোরআন শরীফ হাতে তুলে দেওয়া হয়। তৃতীয় শ্রেণীর ছাত্রছাত্রীদের বিদায় এবং উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে শিক্ষামূলক বক্তব্য প্রদান করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সেইসাথে ছাত্র ছাত্রীদের মঙ্গল কামনায় ও নূরে জান্নাত মাদ্রাসার জন্য দোয়া করা হয়। দোয়া শেষে নূরে জান্নাত মাদ্রাসার পক্ষ থেকে ছাত্রছাত্রী এবং অভিভাবকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: