প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জয় হবে আর্জেন্টিনার: সিদ্দিক

   
প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

কালপর্দা উঠছে কাতার ফুটবল বিশ্বকাপের। প্রত্যেকেই নিজের প্রিয় দলকে নিয়ে তর্কযুদ্ধে মেতে উঠেছেন। বিশ্বকাপের উন্মাদনা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান আর্জেন্টিনার সমর্থক। তার প্রত্যাশা, এবার জয় হবে আর্জেন্টিনার।

সোশ্যাল মিডিয়ায় আর্জেন্টিনার জার্সি পরে হাতে ফুটবল নিয়ে তোলা দুটি ছবি পোস্ট করেছেন সিদ্দিক। তিনি লিখেছেন, সাপোর্টার কথাটার অর্থ আমি মনে করি ব্যাপক এবং বিস্তার। আমরা অনেক সময় এই শব্দটির কারণে অনেক কিছু করে ফেলি, কিন্তু সেটা করা উচিত না।

সিদ্দিক আরও লেখেন, দিনশেষে আপনাকে মনে রাখতে হবে, আপনি এবং আমি একটা পরিবার,সমাজ এবং একই দেশের বাসিন্দা। হতে পারে, আমাদের একেকজনের দল ভিন্ন। আমরা একজন একদল, অন্যজন অন্য দলকে সাপোর্ট করতেই পারি। জয়-পরাজয় আমাদের মাঝেই হবে। তারপরও আমরা এমন কিছু করবো না, যাতে করে আমাদের পরিবার, সমাজ এবং দেশের ক্ষতি হয়। কিংবা নষ্ট হয় আমাদের সুন্দর সম্পর্ক।

এই অভিনেতার ভাষ্য, সবাই মিলে সাপোর্ট করব। জয়-পরাজয় মেনে নেব, এটাই হবে আমাদের প্রতিশ্রুতি। কারণ দিনশেষে আমরা আমরাই থাকবো। আসুন ২০২২ কাতার বিশ্বকাপের প্রতিশ্রুতি হোক একটাই, সাপোর্ট করব ভিন্ন দল, মন-মানসিকতা থাকবে একই দল। সবশেষে নিজের প্রিয় দলের জয়ের প্রত্যাশায় লিখেছেন, আর্জেন্টিনার সাপোর্টার হিসেবে বলব, জয় হবে আর্জেন্টিনার। আর্জেন্টিনা,আর্জেন্টিনা এবং আর্জেন্টিনা।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: