কেরানীগঞ্জে ছুড়িকাঘাতে যুবক নিহত

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১২:২২ এএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে ছুড়িকাঘাতে রানা (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রানা একটি ডক ইয়ার্ডের কর্মচারী ছিল। সে পারগেন্ডারিয়া এলাকার ঋষিপাড়ার ভুট্টু মিয়ার পুত্র এবং পরিবার সমেত একই এলাকায় একটি বাসায় ভাড়া বসবাস করত।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পারগেন্ডারিয়া ঋষি পাড়া এলাকায় ছুড়িকাহত হলে তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

স্থানীয়দের মারফত ঘটনা বিবরণে জানা যায়, সন্ধ্যায় নিহত রানা ও তার কথিত মামা সম্রাট এবং সিদু মিয়ার মধ্যে কোন বিষয় নিয়ে তর্কাতর্কি ও এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। এরই মধ্যে হঠাৎ সম্রাট ছুড়ি দিয়ে উপর্যুপরি রানাকে কয়েকটি আঘাত করে পালিয়ে যায় পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রানার মৃত্যু হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া পুলিশ ফাঁড়ির আই,সি একলাছ উদ্দিন জানান, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর পর সম্রাট ও সিদু মিয়া পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: