প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুইদিনের আয়ের টাকায় আর্জেন্টিনার প্রতি ভ্যানচালকের ভালোবাসা

   
প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ভালোবেসে আর্জেন্টিনার পতাকার রঙে নিজের ভ্যানকে রাঙিয়েছেন পাবনার চাটমোহর উপজেলার রবিউল ইসলাম (৪৫)। এ জন্য দুইদিনের উপার্জনের ৮০০ টাকা ব্যয় করেছেন এই ভ্যানচালক। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে দেখা যায়, বিশ্বকাপ ফুটবলে প্রিয় দল আর্জেন্টিনার পতাকায় নিজের ভ্যান রাঙাচ্ছেন রবিউল। রঙ শুকানোর জন্য আগামী পাঁচ দিন তিনি আর ভ্যান চালাবেন না। এই সময়ে বাড়িতেই থাকবেন তিনি।

আর্জেন্টিনা দলের কট্টর সমর্থক রবিউল পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বড় গুয়াখড়া গ্রামের মৃত মোসলেম খাঁনের ছেলে। এখন তিনি বাইরে বের হলেই কেউ সেলফি তুলছেন, কেউ ভিডিও করছেন। রবিউলের এক ছেলে ব্রাজিলের সমর্থক হলেও স্ত্রী ও অন্য সন্তানরা আর্জেন্টিনা সমর্থন করেন।

রবিউল ইসলাম বলেন, আর্জেন্টিনা দলে এবার অনেক ভালো ভালো খেলোয়াড় আছে। এ জন্য আমার খুব ভালো লাগছে। আমার প্রিয় দল কোপা আমেরিকা কাপ জিতেছে। বেশ কিছুদিন ধরেই ফুটবল প্রতিযোগিতায় অপরাজিত আর্জেন্টিনা। সবচেয়ে বড় কথা, দলে মেসির মতো খেলোয়াড় আছেন। সুতরাং বিশ্বকাপে চ্যাম্পিয়ন না হওয়ার কোনো প্রশ্নই আসে না।

বড় গুয়াখড়া গ্রামের বাসিন্দা শিক্ষক কামরুল হাসান বলেন, রবিউল ভাই অসম্ভব ভালো মনের মানুষ। তার বড় পরিচয়, তিনি একজন ‘ফুটবল পাগল’। সংসারে নানা অভাবের মধ্যেও ভ্যানে নিজের দলের পতাকা আঁকিয়েছেন।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: