জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে গ্রেফতার ৬

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১০:০৭ এএম

পর্নোগ্রাফি ভিডিও তৈরি ও সরবরাহ করার অভিযোগে জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ী বাজারে শনিবার রাত সাড়ে ৮ টায় বিশেষ অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে গ্রেফতারকৃতরা হচ্ছেন আকতারুল ইসলাম (৩১), সাদেক আলী (২৩), সাজু মিয়া ওরফে সেলিম (২৬), সবুর ইসলাম (২৪), শামসুল আলম (৩৪) ও সাহেব আলী (৩২)। অভিযানের সময় তাদের নিকট থেকে মনিটর ৬ টি, সিপিইউ ৬ টি, হার্ড ডিস্ক ১১ টি, মাউস ৬ টি, কী-বোর্ড ৬ টি, বিভিন্ন ক্যাবল ১৮ টি ও মোবাইল ৬টি জব্দ করা হয়।

জেলার কালাই উপজেলার মোলাগাড়ী বাজারে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিক্সে সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত। নিজস্ব গোয়েন্দা সূত্রে এমন খবর পেয়ে বিশেষ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা রয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: