প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সমাবেশের নামে বিএনপিরা পিকনিক করছে: তথ্যমন্ত্রী

   
প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সমাবেশের নামে এক একটি বড় পিকনিক হচ্ছে। বড় বড় ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করছে বিএনপি। রবিবার (২০ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে ধরনের সমাবেশ করতে চায় তার জন্য উপযুক্ত জায়গা হচ্ছে পূর্বাচল, সোহরাওয়ার্দী উদ্যান নয়। বিএনপি যখনই যেসব সমাবেশ করতে চায়, সেক্ষেত্রে সরকার সর্বোচ্চ সহযোগিতা করছে বিএনপিকে। অতীতে বিএনপি সরকার আওয়ামী লীগকে তা করেনি।

মন্ত্রী আরও বলেন, বিএনপি ঘোষিত ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ন্ত্রণের কোনো চিন্তা নেই সরকারের। তবে সমাবেশের নামে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, অতীতের মতো জ্বালাও পোড়াও করে, তাহলে জনগণই তাদেরকে প্রতিহত করবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির সমাবেশকে সামনে রেখে সরকার কোনো গায়েবি মামলা করছে না বরং মির্জা ফখরুল গায়ের জোরে গায়েবি কথাবার্তা বলছেন। তিনি বলেন, ডিসেম্বর মাসে পাকিস্তানপন্থী মির্জা ফখরুল ও বিএনপি নেতাকর্মীরা যদি সমাবেশের নামে কিছু করতে চায় তাদের আত্মসমর্পণ করিয়ে ছাড়বে জনগণ।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: