প্রচ্ছদ / অপরাধ, জাতীয় / বিস্তারিত

জাবি ছাত্রলীগ নেতা বিপ্লবের নৌকাকে ধাক্কা দেয়া লঞ্চের চালকসহ গ্রেপ্তার ৬

   
প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লব বুড়িগঙ্গা পাড়ি দেয়ার সময় তার নৌকাকে ধাক্কা দেয়া মনিংসান-৫ লঞ্চের দুই চালকসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা।

ডিএমপি মিডিয়া সেন্টারে রোববার আয়োজিত সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগের উপ কমিশনার মশিউর রহমান জানান, দুরন্ত বিপ্লবকে হত্যা করা হয়নি, তিনি দুর্ঘটনায় মৃত্যুর শিকার। ৭ নভেম্বর বুড়িগঙ্গা পার হওয়ার সময় মর্নিংসান-৫ লঞ্চের ধাক্কায় দুরন্ত বিপ্লবকে বহনকারী নৌকাটি উল্টে গেলে তিনি পানিতে তলিয়ে যান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মর্নিংসান-৫ এর প্রথম মাস্টার হাফেজ মো. সাইদুর রহমান, দ্বিতীয় মাস্টার আলামিন, ইঞ্জিন ড্রাইভার মো. মাসুদ রানা, দ্বিতীয় ইঞ্জিন ড্রাইভার ইমন হোসেন, সুকানি মো. সালমান ও সুপারভাইজার মো. ইব্রাহীম খলিল।

উল্লেখ্য, দুরন্ত বিপ্লব ৭ নভেম্বর নিখোঁজ হন। পাঁচ দিন পর নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরদিন দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিপ্লবের মরদেহের ময়নাতদন্তকারী চিকিৎসক নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার মফিজ উদ্দিন জানান, বিপ্লবকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: