প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

হাসপাতালের ৬ তলা থেকে লাফিয়ে রোগীর মৃত্যু

   
প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর জেলা সদর হাসপাতালের ৬ তলা ভবনের বারান্দা থেকে লাফ দিয়ে মধু চক্রবর্তী নামে এক রোগী আত্মহত্যা করেছেন। শনিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মধু চক্রবর্তী নেত্রকোণা জেলার হীরণ চক্রবর্তীর ছেলে। তিনি পেশায় ধান চাল ব্যবসায়ী ছিলেন। এক বছর ধরে বেকার ছিলেন তিনি।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত মধু চক্রবর্তী গত ১৭ নভেম্বর শ্বাসকষ্ট, বমি ও পেট ব্যথা নিয়ে শেরপুর সদর হাসপাতালে ভর্তি হন। শনিবার রাতে তার স্ত্রী পপি ভৌমিকের সঙ্গে ঝগড়া ও রাগারাগির এক পর্যায়ে হাসপাতালের ছয়তলার বারান্দা থেকে লাফ দেন। পরে আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের আরএমও ডা. খায়রুল কবীর সুমন বলেন, মধু চক্রবতরী আমাদের হাসপাতালে ভর্তি ছিলেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে ৬ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন স্বামী মধু।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে স্বামী ও স্ত্রী মধ্যে ঝগড়া হলে এক পর্যায়ে হাসপাতালের ৬ তলার বারান্দা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন মধু চক্রবর্তী। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: